নানা সময়ে বিতর্কে জড়িয়ে পড়েন কঙ্গনা রনৌত

ভালো অভিনয়ে জুড়ি নেই বলিউড অভিনেত্রী কঙ্গনা রনৌতের। মুখ ফসকে বেরিয়ে যাওয়া কথায় নানা সময়ে বিতর্কে জড়িয়ে পড়েন তিনি। কিন্তু অভিনয়টাও করেন মন দিয়ে। চরিত্র তৈরিতে নিষ্ঠা দেখা যায় এই অভিনেত্রীর মধ্যে। ভারতীয় অভিনেত্রী ও রাজনীতিবিদ জয়ললিতার জীবনী নিয়ে তৈরি হচ্ছে সিনেমা থালাইভা। সেখানেই দেখা যাবে কুইন অভিনেত্রীকে।

এই সিনেমার জন্য তিনি এখন ভরতনাট্যম শিখছেন। টুইটারে কঙ্গনার সামাজিক যোগাযোগমাধ্যম দল কয়েকটি ছবি পোস্ট করে। তাতে দেখা যায়, ভরতনাট্যম নাচের বিভিন্ন অঙ্গভঙ্গিতে কঙ্গনা রনৌত। আর টুইটার স্ট্যাটাসে লেখা হয়েছে, ‘নিখুঁত করার জন্য প্রস্তুতি। সকালবেলায় জয়ললিতাকে নিয়ে ছবি থালাইভার জন্য ভরতনাট্যম অনুশীলনে।’

এর আগে কঙ্গনার একটি প্রসথেটিক মেকআপ তৈরির ছবি টুইটারে দিয়েছিলেন তাঁর বোন রাঙ্গলি চান্ডাল। এই ছবির জন্য হলিউড থেকে মেকআপ বিশেষজ্ঞ এনেছেন প্রযোজক বিষ্ণু বর্ধন ইন্দুরি। তিনি জানান, হলিউড মেকআপ বিশেষজ্ঞ জ্যাসন কলিন্সকে আনা হচ্ছে। কঙ্গনার চেহারাকে জয়ললিতায় রূপান্তরিত করতে কাজ করবেন এই শিল্পী। কলিন্স ব্লেড রানার, ক্যাপ্টেন মার্ভেল–এর মতো সিনেমাতে কাজ করেছেন।

দিওয়ালির পরে ছবিটির শুটিং শুরু হতে যাচ্ছে। ছবির গল্প লিখেছেন বাহুবলী ও ডার্টি পিকচার ছবির কাহিনিকার কে ভি বিজয়েন্দ্র প্রসাদ ও রজত অরোরা। তামিল ও তেলেগু ভাষার সংস্করণে ছবির নাম রাখা হয়েছে থালাইভা। হিন্দি ভাষার সংস্করণটিতে নাম থাকছে জয়া।

জয়ললিতা তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী ছিলেন। রাজনীতিতে প্রবেশের আগে তামিল সিনেমার জনপ্রিয় নায়িকা ছিলেন তিনি। মণিকর্ণিকা: দ্য কুইন অব ঝাঁসি সিনেমাতে অভিনয়ের পরে জাজমেন্টাল হ্যায় কিয়াতে দেখা গেছে কঙ্গনাকে। মাঝে সাংবাদিকদের সঙ্গে বিতর্কে জড়িয়েছিলেন। তাঁকে বয়কটেরও ঘোষণা করেন ভারতের চলচ্চিত্র সাংবাদিকেরা। সেসব ছাপিয়ে জয়ললিতার জীবনীভিত্তিক ছবির খবরের শিরোনামে এখন এই অভিনেত্রী। ডেকান ক্রনিকল

Related Post