খারাপ ব্যবহারের! কোয়েনা বাদ পড়লেন ‘বিগ বস’ থেকে

‘বিগ বস’ মানে নতুন তর্ক, সমালোচনা আরও কত কী! তাই ‘বিগ বস ১৩’ যখন শুরু হয়েছিল, তখন দর্শক নতুন উদ্যমে টেলিভিশনের সামনে বসে পড়েন। এবছর এই শোয়ে অন্যতম জনপ্রিয় মুখ কোয়েনা মিত্র। কিন্তু আর তিনি শোয়ে থাকছেন না। ‘বিগ বস’ হাউজ থেকেও বেরিয়ে আসছেন তিনি। শোনা যাচ্ছে, তাঁর হতাশাজনক পারফরম্যান্সের জন্যই তাঁকে শো থেকে সরিয়ে দেওয়া হচ্ছে।

আগে শো থেকে বাদ পড়েছেন দলজিৎ কউর। তাঁর পর তালিকায় ছিল রেশমি দেশাই ও শেহনাজ গিলের নাম। মনে করা হয়েছিল, এই দু’জনের একজন হাউজ থেকে বেরিয়ে যাবেন। কিন্তু হিসেব পুরোপুরি ঘেঁটে দিলেন সলমন। এখন শোনা যাচ্ছে, বিগ বসের ঘর থেকে বেরিয়ে যাচ্ছেন কোয়েনা মিত্র। সহ-প্রতিযোগীদের সঙ্গে খারাপ ব্যবহারের কারণে বারবার খবরে এসেছেন তিনি। তাঁর নামে অভিযোগও কম ওঠেনি। এবারও সেই অভিযোগের কারণেই তাঁকে বেশ কড়া ভাষাতেই কথা শোনান সলমন। তারপরই জানা যায়, ‘বিগ বস’ থেকে বাদ পড়েছেন তিনি।

যদিও বাদ পড়ার আগে ‘সাকি সাকি’ গানে নাচ করেন কোয়েনা মিত্র। বিগ বসের ঘরে অতিথি হিসেবে এসেছিলেন নওয়াজউদ্দিন সিদ্দিকি। তাঁর উপস্থিতিতেই পারফর্ম করেন অভিনেত্রী।
মডেল হিসেবে কেরিয়ার শুরু করছিলেন কোয়েনা মিত্র। ক্রমশ সুপারমডেল হিসেবে বিভিন্ন শোয়ে দেখা যেতে থাকে তাঁকে। এছাড়া বিভিন্ন মিউজিক ভিডিওতেও কাজ করেন তিনি।

রাম গোপাল ভার্মার ‘রোড’ ছবিতে প্রথম দেখা যায় তাঁকে। তবে আইটেম নাচে। গানটি ছিল ‘খুল্লাম খুল্লা’। এরপরে ‘মুসাফির’ ছবিতে ‘সাকি সাকি’ গানের জন্য খ্যাতি পান তিনি। এছাড়া ‘এক খিলাড়ি এক হাসিনা’, ‘ইনসান’, ‘আপনা স্বপ্না মানি মানি’-র মতো ছবিতেও অভিনয় করেন। বাংলা ছবি ‘বেশ করেছি প্রেম করেছি’তেও কাজ করেছেন কোয়েনা।

এখনও পর্যন্ত ‘বিগ বস’ হাউজ থেকে বেরিয়ে গিয়েছেন দু’জন। দলজিৎ কউর ও কোয়েনা মিত্র। এখন এখানে প্রতিযোগী হিসাবে রয়েছেন পারশ ছাবড়া, আবু মালিক, দেবলীনা ভট্টাচার্য, রেশমি দেশাই, অসিম রেয়াজ, সিদ্ধার্থ শুক্লা, শেফালি বগ্গা, শাহেনাজ গিল, মাহিরা শর্মা ও সিদ্ধার্থ দে।

Related Post