ক্যাটরিনা ও শাহরুখের অন্তরঙ্গ মুহূর্তের সব তথ্য ফাঁস করতে হয় না :ক্যাটরিনা

ক্যারিয়ারে ব্যবসাসফল সিনেমার সংখ্যাই বেশি ক্যাটরিনা কাইফের। প্রতিটি সিনেমাতেই নতুন চমক নিয়ে আসেন এই বলিউড সুন্দরী। এরমধ্যে পরিচালক আলী আব্বাস জাফরের ছবিতে তিনি বেশি কাজ করেছেন। এই নির্মাতার একাধিক ছবিতে দেখা গেছে ক্যাটরিনাকে। তাদের দু’জনের বন্ধুত্বও দীর্ঘদিনের।

ভারতের একটি গণমাধ্যমে প্রকাশ হয়েছে আবারো আলী আব্বাস জাফরের পরিচালনায় কাজ করতে চলেছেন ক্যাটরিনা কাইফ। নাম ঠিক না হওয়া এ ছবিতে ক্যাটরিনাকে দেখা যাবে সুপারহিরোর ভূমিকায়। তবে নায়ক এখনো চূড়ান্ত হয়নি। আপাতত চলছে ছবির চিত্রনাট্য লেখার কাজ।

নতুন এই ছবিতে এমন কিছু স্টান্ট এবং অ্যাকশন দৃশ্য থাকবে যা আগে হিন্দি ছবিতে দেখা যায়নি বলে দাবি পরিচালক আলী আব্বাসের দাবি। সেসব দৃশ্যের জন্য ক্যাটরিনার মতো ফিটনেস ফ্রিক নায়িকাকেই পছন্দ পরিচালকের। এই ছবিতে ক্যাটরিনার সুপারহিরো হিসেবে আত্মপ্রকাশ নিয়ে এরইমধ্যে ব্যাপক চর্চা শুরু হয়েছে বলিউডে।

সম্প্র্রতি পরিচালক আলী আব্বাস জাফরের জন্মদিনে হাজির হয়েছিলেন ক্যাট। সেখানে শাহরুখ খানও ছিলেন। শুধু তাই নয়, অনুষ্ঠানে ক্যাটরিনা ও শাহরুখের অন্তরঙ্গ মুহূর্তের ছবিও দেখা গেছে সোশ্যাল মিডিয়ায়।

তবে এই বিষয়ে কোনোকিছু চূড়ান্ত বলতে রাজি নন ক্যাট। তিনি বলেন, ‘সব তথ্য ফাঁস করতে হয় না। সঠিক সময়ে সঠিক খবরটি সবাই পেয়ে যায়। তাই নতুন সিনেমা নিয়ে আমি এখনই কিছু বলছি না।’

Related Post