‘শান’ ছবিতে ভিন্ন লুকে দেখা যাবে সিয়ামকে

নিজের অভিনীতি ‘শান’ ছবির নতুন পোস্টার প্রকাশ করে দর্শকদের ঈদের শুভেচ্ছা জানিয়েছে চিত্রনায়ক সিয়াম আহমেদ। ঈদের আগের দিন ঠিক দুপুরে প্রকাশিত শান এর সেই পোস্টারে অন্য এক সিয়ামকেই দেখলেন ভক্তরা। যে সিয়ামের সঙ্গে পোড়ামন ২, দহন ও ফাগুন হাওয়ায়’র সিয়ামের কোন মিল নেই।

অ্যাকশন ঘরানার থ্রিলার ছবি ‘শান’। ছবিতে সিয়ামকে আইনশৃঙ্খলা বাহিনীর কর্মকর্তা হিসেবে দেখা যাবে। অ্যাসিস্ট্যান্ট পুলিশ কমিশনার। প্রকাশিত পোস্টারে সে আভাসও পাওয়া গেলো। পোস্টারে পরিপাটি সিয়াম অথচ চোখে মুখে অগ্নি ঝড়ছে। পিস্তল হাতে অ্যাকশনের জন্য প্রস্তুত। পোস্টারে প্রমাণ পাওয়া গেলো সিয়ামের চরিত্রটি।

ছবিটি পরিচালনা করছেন এম রাহিম। পোস্টারে জানানো হয়েছে ছবিটি আগামী বছর ঈদুল ফিতরে মুক্তি দেয়া হবে। পরিচালকের সঙ্গে যোগাযোগ করা হলেও তিনি জানালেন মুক্তির একই তারিখ।

শান ছবির শুটিং সেটেও ভিন্ন লুকে দেখা গেছে সিয়ামকে। এবার পোস্টারে সেই ভিন্ন লুকের জানান দিলো সিয়াম।

‘শান আমাদের আরেকটি ভালো ছবির একটি হবে। এই ছবির জন্য আক্রমণ, আত্মরক্ষা—দুই ধরনেরই প্রশিক্ষণ নিয়েছি। প্রায় দেড় মাস ধরে প্রশিক্ষণ নিয়েছি। প্রচুর পরিশ্রম করতে হয়েছে। ছবির অ্যাকশন দৃশ্যের শুটিংয়ের ফাঁকে ফাঁকেও এই প্রশিক্ষণ চালিয়ে যেতে হচ্ছে। আমরা চাইছি, ছবির সব দিকের কাজই যেন সূক্ষ্মভাবে হয়। আজ পোস্টার প্রকাশ করে সবাইকে ঈদের শুভেচ্ছা জানালাম। পোস্টারের দিকে তাকালেই বোঝতে পারবেন কতটা বদলে যেতে হয়েছে আমাকে। বললেন ‘পোড়ামন ২’ খ্যাত নায়ক সিয়াম।

শানে সিয়ামের নায়িকা হিসেবে আছেন পূজা চেরি। ‘পোড়ামন ২’ এবং ‘দহন’ এ জুটির তৃতীয় ছবি এটি।ছবির গল্প লিখেছেন আজাদ খান। ছবিতে আরো অভিনয় করছেন তাসকিন, অরুণা বিশ্বাস, চম্পা, ডনসহ অনেকে। ছবিটি প্রযোজনা করছে কুইক মাল্টিমিডিয়া। গত ২৬ শে মে এ ছবির শুটিং শুরু হয়। ছবিটি নিয়ে বেশ আশাবাদী পরিচালক এম রহিম। ছবির চিত্রগ্রাহক হিসেবে কাজ করছেন সাইফুল শাহীন।

Related Post